সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

এবার তিনি শুভেচ্ছাদূত

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার শুরুটা হয়েছিল ফ্যাশন শুট এবং র‌্যাম্প মডেলিং দিয়ে। এক সময় সুযোগ মিলে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড’, ‘পোলার আইসক্রিম’সহ বেশ কয়েকটি স্বনামধন্য কোম্পানির বিলবোর্ডের মডেল হওয়ার। পরিচালক অমিতাভ রেজা চোধুরী রবির বিজ্ঞাপনটি ছিল তানজিন তিশার টার্নিং পয়েন্ট। রবির এ বিজ্ঞাপনটি তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়।
এরপর কেবলই সামনে এগিয়ে যাওয়া। একের পর এক বিজ্ঞাপনচিত্রে মডেল হন তিনি। ‘রাঙাপরী বডি লোশন’, ‘প্যারাসুট তেল’, ‘ফিনলে চা’, ‘সিম্ফনি মোবাইল ফোন’, ‘ফ্রেশ পানিসহ বেশ কিছু টিভি বিজ্ঞাপনে কাজ করেন। রিজভি ওয়াহিদ এবং শুভমিতার ‘চোখেরই পলকে’ মিউজিক ভিডিওতে অভিনয় করে আলোচনায় আসেন। এছাড়া কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও হাবিব ওয়াহিদের বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করে প্রশংসিত হন তিশা। ২০১৪ সালে রেদওয়ান রনির ‘ইউটার্ন’ নাটকে অভিনয়ের মাধ্যমে নাটকে তার অভিষেক ঘটে। অনিন্দ্য সুন্দর এই অভিনেত্রী নিজের অভিনয় পরিপক্বতা দিয়ে নাটকে শক্ত অবস্থান তৈরি করেছেন। গেল ৭ বছরে উপহার দিয়েছেন একের পর দর্শকনন্দিত নাটক। তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে সর্বত্র। পর্দায় তার উপস্থিতি দর্শক মনে বাড়তি আনন্দ যোগ করে। দিন যতই যাচ্ছে ততই অভিনয়ে বৈচিত্র্য আনার চেষ্টা চালাচ্ছেন তিনি। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাউস নং ৯৬’ এ কাজের মেয়ে আকলিমার চরিত্রে অভিনয় করে ফের আলোচনায় আসেন তানজিন তিশা। চরিত্রটির জন্য দর্শকদের অনেক সাড়া পেয়েছেন। প্রথমবার নিজের গল্প ভাবনায় অভিনয় করেন এটিতে। সমসাময়িক অনেকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেও জিয়াউল ফারুক অপূর্ব এবং আফরান নিশোর সহশিল্পী হিসেবে পেয়েছেন সবচেয়ে বেশি জনপ্রিয়তা। এরই মধ্যে তার অভিনীত ২১টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে।
কোটি ভিউ স্পর্শ করা সেসব নাটকগুলো হলো : ‘এক্স গার্লফ্রেন্ড’, ‘প্রেম ছবি’, ‘জীবন’, ‘হঠাৎ দেখা’, ‘অবুঝ দিনের গল্প’, ‘ছেলেটা বেয়াদব’, ‘মোবাইল চোর’, ‘আমার প্রেম তুমি’, ‘খুঁজছি তোমায়’, ‘শুনতে কি পাও’, ‘মি এন্ড ইউ’, ‘অনলি মি’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘দ্য এন্ড’, ‘একবার বলো ভালোবাসি’, ‘ভালোবাসি তুমি আমি’, ‘লটস অব লাফ’ (লল), ‘ভালোবাসা তুই’, ‘কেমন যেন তুমি’, ‘তাকে ভালোবাসা বলে’ এবং ‘শেষটা অন্যরকম ছিল’। ক্যারিয়রের এই সাফল্যকে বিশেষ অর্জন হিসেবে দেখছেন তিনি। তিশা বলেন, ‘আমার নাটকের প্রতি দর্শকের এমন ভালোবাসা দেখে খুব আনন্দ হচ্ছে।’ সম্প্রতি নতুন খবর জানালেন, ‘প্যারাসুট’-এর শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। ব্র্যান্ডটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হন তিশা। এরই মধ্যে ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’-এর বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন খ্যাতিমান পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি কয়েক দিন। তাদের সঙ্গে দুই বছরের চুক্তি, এ সময়টাতে তাদের বিভিন্ন এন্ডোরসমেন্টের সঙ্গে যুক্ত থাকব।’ এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে অমিতাভ রেজার সঙ্গে ৯ বছর পর কাজ করলেন তানজিন তিশা। এর আগে ২০১২ সালে অভিতাভ রেজা নির্মিত রবির একটি টিভিসিতে কাজ করেন তিনি। সব মাধ্যমে তানজিন তিশাকে দেখা গেলেও এখনো বড় পর্দায় দেখা যায়নি। সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। ভালো গল্প পেলে শিগগিরই কাজ করবেন সিনেমায়। হ মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়