দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এড. সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার কসবা মহিলা কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা, মিলাদ ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। কসবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী। প্রধান অথিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন।
মিলাদ পরিচালনা করেন কসবা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ আব্দুল হান্নান। অনুষ্ঠানে রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সিরাজুল হক ১৯৭০ ও ১৯৭৩ সালে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। তিনি সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক এমপির বাবা। তিনি ২০০২ সালের ২৮ অক্টোবর মৃত্যুবরণ করেন। বঙ্গবন্ধু হত্যা ও কারাগারে জাতীয় চারনেতা হত্যা মামলার বিশেষ কৌঁসুলি ছিলেন সিরাজুল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়