দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

ভারতের জম্মু-কাশ্মিরে যাত্রীবাহী বাস খাদে নিহত ১০

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের জম্মু-কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন প্রাণ হারিয়েছেন। গতকাল বৃহস্পতিবারের এ দুর্ঘটনার ব্যাপারে স্থানীয় প্রশাসন জানায়, একটি মিনিবাস কাশ্মিরের থাতরি থেকে দোদা জেলায় যাওয়ার পথে খাদে পড়ে হতাহত হন যাত্রীরা। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী ওই বাসটি কাশ্মিরের থাতরি এলাকা থেকে দোদা শহরে যাচ্ছিল। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে উদ্ধারকারী বাহিনী। দুর্ঘটনা কীভাবে ঘটল তা এখনো স্পষ্ট হওয়া যায়নি। কারণ বের করতে অনুসন্ধানে নেমেছে প্রশাসন। এদিকে নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছেন সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট বার্তায় তিনি জানান, জম্মু-কাশ্মিরের দোদার থাতরির কাছে দুর্ঘটনাটি ঘটেছে। শোকাহত পরিবারের প্রতি আমি শোক জানাচ্ছি। আহতদের দ্রুত সুস্থ হওয়ার জন্য প্রার্থনা করছি।
সরকারের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ২ লাখ এবং আহতদের ৫০ হাজার রুপি সহায়তা ঘোষণা দেয়া হয়েছে। এদিকে হতাহতদের উদ্ধার কাজে স্থানীয় প্রশাসনকে সব ধরনের সহায়তার প্রতিশ্রæতি দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়