দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

পাবনা : ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কায় ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুর লেভেল ক্রসিংয়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢালারচরগামী আন্তঃনগর ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে কয়েক ঘণ্টা পাবনা-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।
পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার ভোরে পাবনার ঈশ্বরদী রেলওয়ে স্টেশন থেকে ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেন পাবনার বেড়া উপজেলার ঢালারচর যাচ্ছিল। ভোর ৫টার দিকে ট্রেনটি পাবনা স্টেশন পার হয়ে মহেন্দ্রপুর লেভেল ক্রসিংয়ে পৌঁছলে সেখানে বিকল হয়ে পড়ে থাকা রড বোঝাই একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ইঞ্জিন বিকল হয়ে ট্রেনটি সেখানে দাঁড়িয়ে পড়ে। ফলে ৩ ঘণ্টা পাবনা-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।
সকাল ৮টার দিকে ঈশ্বরদী থেকে অপর একটি ইঞ্জিন গিয়ে ঢালারচর এক্সপ্রেস ট্রেনটিকে দুর্ঘটনাস্থল থেকে সরিয়ে পাবনা স্টেশনে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়