দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

নিখোঁজের পর ঢাবি ছাত্রের লাশ মিলল আবাসিক হোটেলে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সেগুনবাগিচায় একটি আবাসিক হোটেল থেকে আদনান সাকিব (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ১০৭ নম্বর রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।
গত মঙ্গলবার সন্ধ্যা থেকে তার খোঁজ পাচ্ছিল না বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত বুধবার সন্ধ্যায় শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন আদনানের স্ত্রী। প্রাথমিকভাবে পুলিশ বলছে, কোনো কারণে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন আদনান।
পরিবার সূত্রে জানা গেছে, মৃত আদনানের বাড়ি নীলফামারী ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি গ্রামে। বাবার নাম আব্দুল মালেক। ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র। থাকতেন সার্জেন্ট জহুরুল হক হলে।
শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) পলাশ সাহা জানান, বুধবার জিডি দায়েরের পর ফোন নম্বর ট্র্যাকিং করে লোকেশন পাওয়া যায় সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেল।
রাত দেড়টার দিকে হোটেলে গিয়ে রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা আদনানের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। স্বজন ও বন্ধুদের বরাত দিয়ে এসআই আরো জানান, আদনান দীর্ঘদিন ধরে মানসিকভাবে সমস্যায় ভুগছিলেন। সব কিছুই ভুলে যেতেন। এসব কারণে হতাশাগ্রস্ত ছিলেন।
পলাশ সাহা জানান, হোটেলে রেজিস্ট্রেশনে দেখা গেছে মঙ্গলবার সন্ধ্যায় সে ওই আবাসিক হোটেলের ১০৭ নম্বর রুম ভাড়া নেয় এবং হোটেল কর্তৃপক্ষকে জানায়, সে ভার্সিটির ভর্তি পরীক্ষা দিতে হোটেলে উঠেছে। তার রুমে পুলিশ একটি সুইসাইডাল নোট উদ্ধার করেছে। যাতে তার মৃত্যুর জন্য কারো দোষ নেই বলে লিখে গেছেন। প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হলেও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়