দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

এডভোকেট প্রণয়েন্দু কিশোর দত্ত রায়ের মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স ও শোকসভা

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ এডভোকেট সমিতির জ্যেষ্ঠ এডভোকেট প্রণয়েন্দু কিশোর দত্ত রায়ের মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার পৃথকভাবে ফুল কোর্ট রেফারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়।
দুপুর ১২টায় এডভোকেট সমিতির হলরুমে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন। সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতুর পরিচালনায় সভায় বক্তব্য দেন- এডভোকেট স্বরাজ রঞ্জুন বিশ্বাস, ইলিয়াছ মিয়া, জমসেদ মিয়া, সালেহ উদ্দিন আহমেদ, মুরলী ধর, আব্দুর রহিম আকল মিয়া, শুধাংশু শেখর সূত্রধর, মনমোহন দেবনাথ প্রমুখ।
এর আগে বেলা ১১টায় জেলা ও দায়রা জজ কার্যালয়ে এমএলবি মেজবাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ফুল কোর্ট রেফারেন্স। এতে উপস্থিত ছিলেন- এডভোকেট মো. ইমান উল্লাহ, শুধাংশু সূত্রধর, স্বরাজ বিশ্বাস, শ্যামল কুমার চৌধুরী, আবু তাহের মিয়া, রঞ্জিত দত্ত, সুবীর রায় প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন এডভোকেট মিহির চক্রবর্তী।
উল্লেখ্য, এডভোকেট প্রণয়েন্দু কিশোর দত্ত রায় গত মঙ্গলবার (২৬ অক্টোবর) নিউইয়র্ক সময় সন্ধ্যা ৭টা ১১ মিনিটে (বাংলাদেশ সময় বুধবার ভোর সোয়া ৫টা) যুক্তরাষ্ট্রের আইল্যান্ড জুইস মেডিকেল সেন্টার (এলআইজে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি নিউইয়র্কের কুইন্সের ফ্লোরাল পার্কের নিজ বাড়িতে বাস করতেন।
প্রণয়েন্দু কিশোর দত্ত রায় হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফি কোয়ার্টার্সের স্থায়ী বাসিন্দা ছিলেন। তিনি হবিগঞ্জ জজ কোর্টের জ্যেষ্ঠ এডভোকেট। তার গ্রামের বাড়ি জেলার মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দৈনিক ভোরের কাগজের প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদারের শ্বশুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়