দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

ই-অরেঞ্জের মালিক দম্পতিসহ তিনজন রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গ্রাহকের সঙ্গে প্রতারণা করে ১ কোটি ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ই-অরেঞ্জের মালিক দম্পতি সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমানসহ চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহকে একদিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।
সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা যায়, এর আগে সাজ্জাদ ইসলাম নামের ঢাকা কলেজের এক শিক্ষার্থীর হাতিরঝিল থানায় করা প্রতারণার মামলায় এই তিন আসামির পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে আসামিরা অন্য মামলায় কারাগারে থাকায় আসামিদের উপস্থিতিতে আদালত রিমান্ড শুনানির জন্য গতকালকের দিনটি ধার্য করেন। এজন্য গতকাল আসামিদের আদালতে হাজির করে রিমান্ড চান তদন্ত কর্মকর্তা। রাষ্ট্রপক্ষ থেকেও রিমান্ড চাওয়া হয়। তবে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।
পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের জামিন নাকচ করে দিয়ে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ৭ অক্টোবর শিক্ষার্থী সাজ্জাদ ইসলামের করা মামলায় অভিযোগ করা হয়, ই-অরেঞ্জের চমকপ্রদ অফার দেখে তিনি, তার ভাই এবং এক বন্ধু বাসাবাড়ির প্রয়োজনীয় জিনিস, বাইক বাবদ এক কোটি ২০ লাখ টাকার পণ্য অর্ডার করেন। কিন্তু প্রতিষ্ঠানটি পণ্য সরবরাহ না করে তাদের অর্থ আত্মসাৎ করে। এদিকে প্রতারণার এ মামলাসহ ইভ্যালির মালিক দম্পতির বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে। এ মামলাগুলোতে বিভিন্ন সময় কয়েক দফায় তাদের রিমান্ডে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়