মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সমাপনী অনুষ্ঠান

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনীর ৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। আইএসপিআর।
সহকারী বিমানবাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মো. সাঈদ হোসেন, বিবিপি, ওএসপি, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। ১০ সপ্তাহ মেয়াদি এ কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর নয়জন, বাংলাদেশ সেনাবাহিনীর একজন, বাংলাদেশ নৌবাহিনীর একজন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুইজন, নাইজেরিয়ান বিমানবাহিনীর একজন এবং শ্রীলঙ্কা বিমানবাহিনীর একজনসহ মোট ১৫ জন কর্মকর্তা অংশ নিয়ে সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন। প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান। বাংলাদেশ বিমানবাহিনীর ফ্লাইট লেফটেন্যান্ট মাশরুর রহমান কোর্সে সেরা নৈপুণ্যের জন্য ‘বিমানবাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। অনুষ্ঠানে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর আমন্ত্রিত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়