মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

জিফাইভের নতুন সিরিজ ‘এ এমন পরিচয়’

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : জিফাইভে এবার আসছে অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’। সম্প্রতি সিরিজটির ট্রেলার প্রকাশিত হয়েছে। বাংলাদেশে এই প্রথম এমন দীর্ঘ সিরিজ ফরম্যাটের কনটেন্ট আনলো প্ল্যাটফর্মটি। এই ফরম্যাটে প্রতিটি সিজনের ২০টি পর্ব থাকবে যা নির্দিষ্ট সময় পরপর মুক্তি পাবে। শ্যামল মাওলা, আইশা খান, শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীর মতো দর্শক নন্দিত অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন সিরিজটিতে। সিরিজের কাহিনী নয়নতারাকে ঘিরে যিনি ভাই হত্যার প্রতিশোধ নিতে হাজির হন ঢাকার প্রখ্যাত মির্জা হাউসে। কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয় যখন তিনি ভাই হত্যার সন্দেহভাজন রুদ্রের প্রেমে পড়েন এবং হত্যা রহস্যে এক নতুন অধ্যায়ের সূচনা হয় যা তাকে বাধ্য করে ভিন্ন পথে হাঁটতে।
উল্লেখ্য, জিফাইভ গেøাবাল’র হাত ধরে কনটেন্টগুলো পৌঁছে যাচ্ছে ১৯০টি দেশের দর্শকের সামনে। এর আগে ‘কন্ট্রাক্ট’, ‘মাইনকার চিপায়’ ও ‘যদি কিন্তু তবুও’র মতো বাংলাদেশি অরিজিনালগুলো দেশে ও দেশের বাইরে বেশ দর্শকনন্দিত হয়েছে। অন্যদিকে পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস এন্ড জেন্টালমেন’ প্রকাশ পায় এই জিফাইভেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়