পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

মারপিটের অভিযোগ : রাজশাহীতে শিক্ষকদের বিরুদ্ধে অধ্যক্ষের মামলা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : অফিস কক্ষে ঢুকে মারপিটের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী সরকারি কলেজের ১২ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার বিকালে একই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলেন- কলেজের রসায়নের শিক্ষক মনিরুল ইসলাম, ইংরেজির প্রভাষক নাজমুস সাদাত, সমাজবিজ্ঞানের প্রভাষক জেহাদুল ইসলাম, গোলাম রাব্বানী, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, শহিদুল ইসলাম, গণিত বিভাগের প্রভাষক শীষ মোহাম্মদ, পরিসংখ্যানের প্রভাষক নুরুল ইসলাম, হিসাববিজ্ঞানের প্রভাষক জাফর ইকবাল, বাংলার প্রভাষক শাহাদাৎ হোসাইন, মনিরুল ইসলাম এবং মনোবিজ্ঞানের শিক্ষক খাইরুল ইসলাম।
মামলার এজাহারে বলা হয়, ২১ অক্টোবর বিকালে দলবদ্ধভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হকের অফিস কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারপিট ও তালাবদ্ধ করে পাহারায় বসেন কলেজের ১২ শিক্ষক। এতে তিনি গুরুতর জখম হন। অভিযুক্তরা কলেজের জিনিসপত্র ভাঙচুরও করেন। এ সময় তারা ৫০ হাজার টাকাও লুট করেন। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ তালা ভেঙে উমরুল হককে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।
এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, মারপিট ও হত্যাচেষ্টা এবং সম্পদ নষ্টের অভিযোগে থানায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়