পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

বশেমুরকৃবি : ‘জয়ী অ্যাওয়ার্ড’ পেলেন অধ্যাপক নাসরীন আক্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কর্মক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘টপ প্রফেশনাল ক্যাটাগরিতে ‘জয়ী অ্যাওয়ার্ড’ পেলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. নাসরীন আক্তার আইভী। সম্প্রতি উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) আয়োজনে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ‘উই সামিট-২০২১’-এর সমাপনী দিনে প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের হাত থেকে তিনি এ পুরস্কার নেন। তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মেহের আফরোজ চুমকি। এ পুরস্কার পাওয়ায় অধ্যাপক ড. নাসরীন আক্তার আইভী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাসহ ‘উই’ এর জুরি বোর্ডের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি।
কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার কৃতী এ অধ্যাপক শিক্ষাজীবনের প্রতিটি স্তরেই রেখেছেন মেধার স্বাক্ষর। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র সন্তানের জননী। ড. নাসরীন আক্তার আইভী আগামীদিনের পথচলায় সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়