পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

ফ্রি ফায়ার-পাবজির রুলে গ্যারিনার পক্ষভুক্তির আবেদন খারিজ

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অনলাইন প্ল্যাটফর্ম থেকে পাবজি ও ফ্রি ফায়ারসহ ক্ষতিকর গেম বন্ধ সংক্রান্ত রুলে সিঙ্গাপুরের গেম প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্যারিনা অনলাইন প্রাইভেট লিমিটেডের পক্ষভুক্তির আবেদন সরাসরি খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। গতকাল মঙ্গলবার এ বিষয়ে করা আবেদনের শুনানি করে হাইকোর্টের বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন রিটকারী আইনজীবী ব্যারিস্টার মো. হুমায়ুন কবির পল্লব।
অন্যদিকে গ্যারিনার পক্ষে শুনানি করেন ব্যারিস্টার জুনায়েদ আহমেদ চৌধুরী ও তানভীর কাদের। আইনজীবী হুমায়ুন কবীর পল্লব বলেন, পাবজি ও ফ্রি ফায়ার সংক্রান্ত মামলায় সিঙ্গাপুরের কোম্পানি গ্যারিনা অনলাইন প্রাইভেট লিমিটেডের পক্ষভুক্তির আবেদন সরাসরি খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।
এর আগে গত ১৪ সেপ্টেম্বর অনলাইন প্ল্যাটফর্ম থেকে পাবজি-ফ্রি ফায়ারসহ ক্ষতিকর গেম বন্ধের রিটে পক্ষভুক্ত হতে হাইকোর্টে আবেদন করে গ্যারিনা অনলাইন।
এ বিষয়ে শুনানি করে ১০ অক্টোবর হাইকোর্টের দ্বৈত বেঞ্চ পরবর্তী শুনানি ও আদেশের জন্য ২৬ অক্টোবর দিন ধার্য করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়