পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

তা র কা লা প : ‘উপস্থাপনাটাই আমার কাছে বেশি উপভোগ্য’

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তা জাহান। দীর্ঘ সময় ধরেই উপস্থাপনার সঙ্গে আছেন তিনি। করোনার ঢেউ স্থিতিশীল হওয়ার কারণে শান্তা জাহান তার পেশাগত কাজে আবারো ছন্দময় গতিতে ফিরেছেন। আজ থেকে বাংলাভিশনের ‘মিউজিক স্টেশন’ অনুষ্ঠানের উপস্থাপনা শুরু করছেন তিনি। সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে
উপস্থাপনাতে তো আপনি এখন বেশ জনপ্রিয়…
উপস্থাপনাই আমার ধ্যান-জ্ঞান। এখানেই নিজের স্বাচ্ছন্দ্য যেমন খুঁজে পাই, ঠিক তেমনি নিজের মাঝে প্রশান্তি পাই। আগে অভিনয় করতাম। কিন্তু একটা সময় এসে মনে হলো আসলে অভিনয়টা আমার জন্য পারফেক্ট না বরং উপস্থাপনাটাই আমার কাছে বেশি উপভোগ্য।

বর্তমান ব্যস্ততা কেমন?
বেশ ব্যস্ত সময় কাটছে। আমি কৃতজ্ঞ যারা আমার উপস্থাপনা ভীষণরকম পছন্দ করেন। কৃতজ্ঞ তাদের প্রতিও যারা আমার ওপর আস্থা রেখে আমাকে নিয়ে কাজ করেন। এরই মধ্যে ‘ভালোবাসার রংতুলি’ অনুষ্ঠানের উপস্থাপনা করেছি। আজ থেকে বাংলাভিশনের ‘মিউজিক স্টেশন’র উপস্থাপনা শুরু করছি।

টিভি অনুষ্ঠানের পাশাপাশি আপনি তো স্টেজেও উপস্থাপনা করেন?
ঢাকাসহ ঢাকার বাইরেও বিভিন্ন শোতে উপস্থাপনা করতে হয়। স্টেজ শোর মধ্যে রয়েছে ৩০ অক্টোবর ঢাকার অল কমিউনিটি ক্লাব, ৩১ অক্টোবর ঢাকার রিজেন্সি হোটেলে, ৪ অক্টোবর বগুড়া ক্যান্টনম্যান্টে, ৫ অক্টোবর ঢাকার পূর্বাচল ক্লাবে, ৬ অক্টোবর কক্সবাজারে পুলিশদের একটি অনুষ্ঠানের উপস্থাপনা।

পুরনো কোন অনুষ্ঠানের সঙ্গে আছেন?
চ্যানেল নাইনে ‘ফ্রাইডে স্টার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ সাড়া পাচ্ছি। এছাড়া এটিএন বাংলায় প্রচার হচ্ছে ‘সোনালী জীবন’। এগুলো আমার নিয়মিত অনুষ্ঠান।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়