ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

মাদারীপুরে অস্ত্র মামলায় দণ্ডিত ৬ জন

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : মাদারীপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া মামলায় ছয়জন আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক লায়লাতুল ফেরদৌস রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্তরা হলো- বরিশাল জেলার গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের মো. রহিম ফকিরের ছেলে রুবেল ফকিরকে ১২ বছর কারাদণ্ড, বারেক সরদারের ছেলে ইদ্রিস সরদার, দেলোয়ার গাজির ছেলে সাদ্দাম গাজি, মো. মোক্তার দালালের ছেলে কাবুল দালাল, হাচেন বেপারীর ছেলে আমির ওরফে কালা আমির বেপারী, রহমান ফকিরের ছেলে ওসমান ফকিরকে ৮ বছর করে কারাদণ্ড প্রদান করেন। রায়ের সময় রুবেল ফকির ও ওসমান ফকির অনুপস্থিত ছিলেন। বাকি চারজন আদালতে উপস্থিত ছিলেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার জুয়েল চৌকিদারের বাড়ির উত্তরপাশে বাগানে ২০১৬ সালের ৮ জুন একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ৬ জন ডাকাত দলের সদস্য গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপ গানসহ ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোহা. রাজিব হোসেন মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ২৯ জুন চার্জশিট প্রদান করেন। দীর্ঘদিন সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালত ৬ আসামিকে সাজা প্রদান করেন। মাদারীপুর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর মো. সিদ্দিকুর রহমান সিং বলেন, সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার জুয়েল চৌকিদারের বাড়ির উত্তর পাশে বাগানে ২০১৬ সালের ৮ জুন একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ৬ জন ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করে। পরবর্তীতে অস্ত্র আইনে এজাহার রুজু করা হয়। রাষ্ট্রপক্ষ এ মামলায় সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক লায়লাতুল ফেরদৌস ৬ আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়