ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে একটি ভবন থেকে নিচে পড়ে মনিরুল ইসলাম (৬০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।
তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী তহুরুল ইসলাম জানান, মিরপুর ১২ নম্বর সেকশনের আড়ং শোরুমের ১২তলা ভবনে মেরামতের কাজ করছিল তারা। ৬তলার পাশে মাচা বেঁধে দেয়াল প্লাস্টারের সময় সেখান থেকে নিচে পড়ে যায় মনিরুল। ভবনের নিচ থেকে রক্তাক্ত হলে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, সহকর্মীরা তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি। মিরপুর ১২ নম্বর সেকশনেই থাকত সে। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়