চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

মায়ের গান নতুন করে গাইলেন ডলি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনীর মা মনোয়ারা বেগমও একজন সঙ্গীতশিল্পী ছিলেন। বাংলাদেশ বেতারের ‘দুর্বার’ অনুষ্ঠানে তিনি নিয়মিত গান গাইতেন। মনোয়ারা বেগমের কণ্ঠে ফোক গান ‘কোঁকড়া কোঁকড়া চুল’ গানটি সেই সময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বহু বছর পর মায়ের গাওয়া সেই গান আবারো নতুন সঙ্গীতায়োজনে গাইলেন ডলি সায়ন্তনী। এবার সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ। এর আগে এই গানটির সঙ্গীতায়োজন করেছিলেন প্রণব ঘোষ।
এরই মধ্যে গানটি গাওয়া শেষে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজও শেষ হয়েছে। এই গানের পাশাপাশি আরো দুটি ফোক গানের কাজ শেষ করেছেন তিনি। তিনটি গান শিগগিরই প্রচারে আসবে ডলি সায়ন্তনী’ ইউটিউব চ্যানেলে। মায়ের গান বারবার গাওয়া প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘সত্যি বলতে কি- ছোটবেলা থেকেই মায়ের কণ্ঠে এই গান বহুবার শুনেছি। আমার কিন্তু শিল্পী হওয়ার কথা ছিল না। মায়ের কারণেই আমার শিল্পী হওয়া। মায়ের সেই গানটির প্রতি আমার বিশেষ একটা ভালো লাগা আছে। গানটি গাইলেই মনে হয় মা যেন আমার পাশেই আছেন। তাই আমার ভক্ত শ্রোতাদের জন্য আবারো নতুন করে গাইলাম।’ এরই মধ্যে ডলি সায়ন্তনী ‘কী ছোঁয়া তোমার চোখে’ শিরোনামের নতুন আরো একটি মৌলিক গান গেয়েছেন। এটি লিখেছেন হারুন রশীদ, সুর করেছেন নিজাম উদ্দিন জাহিন। গানটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও আকারে প্রকাশ পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়