চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

নুসরাত ফারিয়ার কণ্ঠে ‘হাবিবি’

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার গায়িকা পরিচয় আনেক আগেই পাওয়া গেছে। ২০১৮ সালে সবাইকে তাক লাগিয়ে ‘পটাকা’ গান নিয়ে আসেন অভিনেত্রী। গানের কথায়, সুরে আর নাচে নতুন কিছু উপহার দেন তিনি।
এর দুই বছর পর প্রকাশ পায় ফারিয়ার নতুন গান ‘আমি চাই থাকতে’। গানটি তিনি মাস্টার ডি-কে সঙ্গে নিয়ে করেন। এই গানও চলে আসে আলোচনায়। এবার তৃতীয় গান নিয়ে আসছেন ফারিয়া। গত শনিবার রাতে তারই ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘কী হতে পারে বলুন তো’। এরপর হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘হাবিবি’। ভিডিওতে তেমন কিছু নেই। ১৫ সেকেন্ডের ভিডিওতে ‘হাবিবি’ লেখাটিই পাওয়া যায়। আর ভিডিওর উপরের ডান দিকে এসভিএফ মিউজিকের লোগো। এগুলো থেকে ধারণা করা হচ্ছে ‘হাবিবি’ নামের নতুন গান নিয়ে আসছেন ফারিয়া। তার আগের গানগুলোতেও যুক্ত ছিল এসভিএফ মিউজিক।
ফারিয়া বললেন, ‘গত ৩ সেপ্টেম্বর হয়েছে এর রেকর্ডিং। আমরা প্রায় সাত মাস ধরে গানটির কাজ করছি। এর ভিডিও ধারণও শেষ। এসভিএফ থেকে গানটি প্রকাশ হবে শিগগিরই।’ জানা যায়, ‘আমি চাই থাকতে’র প্রায় পুরো টিম ‘হাবিবি’ ভিডিওটি তৈরি করেছে। এটি পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। এদিকে, আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফারিয়া অভিনীত বহুল আলোচিত ‘বঙ্গবন্ধু’ ছবির শেষ অংশের কাজ। এর আগে চলতি মাসে ‘গুনিন’ সিনেমায় কাজ করার কথা থাকলেও ‘হাবিবি’ ও ‘বঙ্গবন্ধু’র জন্য সেটা বাতিল করেন এই তারকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়