চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

তা র কা লা প : ‘মায়ের সঙ্গে প্রথম মিউজিক ভিডিও করেছি’

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিমুল খান। থিয়েটারে অভিনয় আর সংগীতের মাধ্যমে সুপরিচিত তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করা এই শিল্পী প্রকাশ করেছেন নতুন মিউজিক ভিডিও। নিউইয়র্ক থেকে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন শিমুল। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
নতুন গান প্রকাশ করেছেন, এ প্রসঙ্গে জানতে চাই…
সবাই জানেন, দিলরুবা খান আমার মা। তিনি দেশের বরেণ্য লোকগানের শিল্পী। মায়ের সঙ্গে অসংখ্য গান করেছি মঞ্চে ও রেকর্ডিংয়ে। তবে এবারই প্রথম দু’জনে একটি মিউজিক ভিডিও করলাম।

‘গোলাপী’ নিয়ে বলুন…
পুরো ভিডিওটি ধারণ করা হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে। ট্র্যাডিশনাল এই গানটির নতুন সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। ভিডিও নির্মাণ করেছেন সরদার ইকবাল। তান্না খানের কোরিওগ্রাফিতে এতে গানের তালে নেচেছেন সামিয়া, নারমিন, রুদবা ও মাহিমা। তাদের সঙ্গে ভিডিওতে অংশ নিয়েছি আমরা মা-মেয়ে। দিলরুবা খান নামের একটি ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

মায়ের সঙ্গে প্রথম মিউজিক ভিডিও। অনুভূতি কেমন?
মায়ের সঙ্গে এটা আমার প্রথম মিউজিক ভিডিও। তাই এ কাজটি নিয়ে আমার ভেতরে আনন্দ একটু বেশিই। দিলরুবা খানের মেয়ে হিসেবে তো ছোটবেলা থেকে গানের সঙ্গে বড় হয়েছি। মায়ের সঙ্গে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে গান করেছি।
কিন্তু মিউজিক ভিডিও নানা কারণেই করা হয়ে উঠেনি।

নিউইয়র্কে গানের প্রকাশনা অনুষ্ঠান হয়েছে। এ প্রসঙ্গে বলুন…
গানটি প্রকাশ উপলক্ষে গত ১৮ অক্টোবর নিউইয়র্কের জুইস সেন্টারে ‘গোলাপী’ গানের প্রকাশনা অনুষ্ঠান করি আমরা। অভিনেত্রী বন্যা মির্জা, কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন, প্রমিথিউস ব্যান্ডের বিপ্লব, অভিনেতা খাইরুল আলম পাখি, শফিক সাদেকী, নায়িকা শাহনূরসহ অনেকে উপস্থিত ছিলেন।

দেশে আসবেন কবে?
খুব শিগগিরই দেশে যাওয়ার ইচ্ছা আছে। তবে এখনো তারিখ চূড়ান্ত করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়