টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

ক্যাটরিনার বডিকোন ড্রেস দাম ৬৪০ মার্কিন ডলার

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স¤প্রতি আসন্ন সিনেমা সূর্যবংশীর প্রচারের জন্য ক্যাটরিনা একটি সাদা রঙের বডিকোন ড্রেস বেছেছিলেন। ওয়ান সোল্ডার এই ড্রেসটির সঙ্গে ফটোশ্যুটের কয়েক ঝলক ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। শুধু ছবিই নয়, ইন্সটাগ্রামে রিল ভিডিয়োও আপলোড করেছেন। ক্যাপশনে লিখেছেন সূর্যবংশী হ্য়াসট্যাগ দিয়ে সূর্যের একটি ইমোটিকন দিয়েছেন। স্লিম ফিট, অ্যাসিম্যাট্রিক সিলুয়েট, ওয়ান সোল্ডার নেকলাইন, কাট-আউট ডিটেলস ও রিবড টেক্সচার রয়েছে এই সাদা ড্রেসটিতে।
এই অসাধারণ দেখতে আউটফিটটির দাম কত, তাই ভাবছেন? পোশাকের দাম কত, তা অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে দেখতে পারেন। পোশাকের দাম ৬৪০ মার্কিন ডলার। এই ফটোশ্যুটের জন্য ক্যাটরিনার স্টাইল সামলেছেন সেলেব্রিটি স্টাইলিস্ট অমি প্যাটেল। অন্যদিকে মেকআপ সামলেছেন ড্যানিয়েল সি বাউয়ার ও ফ্ল্যাভিয়েন হেল্ডট। মিনিম্যাল ও নানন্দিক মেকাআপে ক্যাটরিনাকে উজ্জ্বল ও গø্যামারাস লুক দিয়েছিল। গোলাপি লিপ শেডস, স্মোকি আই শ্যাডো, মাসকারা- লেডেন দররা, উজ্জ্বল ত্বক ও শার্প কনট্যুর বেছে নিয়েছিলেন বলিউডের প্রথম সারির এই তারকা।
সূত্র : ইনস্টাগ্রাম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়