টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

ঈদগাঁ মাঠের রাস্তা ভেঙে চলাচলে ভোগান্তি : কালাই

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: কালাইয়ের পুনট ইউনিয়ন পরিষদের পূর্বপাড়া গ্রামের নয়াপুকুর ঈদগাঁ মাঠের রাস্তা ভেঙে পুরোটাই চলে গেছে পুকুরে। শত বছরের পুরোনো এই রাস্তা দিয়ে একসঙ্গে অনেক মুসল্লি নামাজ পড়তে আসতে পারতো, চলাচল করতো এলাকাবাসীও।
ঈদগাঁটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে তেমন কোনো উন্নয়ন হয়নি। ফলে এই এলাকাসহ আশপাশের এলাকার মানুষের চলাচলে দুর্ভোগে বেড়েছে।এ প্রসঙ্গে পুনট পূর্বপাড়া গ্রামের মুসল্লি শাহামুদ্দিন প্রামাণিক বলেন, ‘আমার বয়স ৮০ বছর। আমি ছোটবেলা থেকে এই ঈদগাঁয় নামাজ পড়ি। রাস্তাটি ভেঙে যাওয়ায় মুসল্লিদের এবং অন্য পথচারীদের অসুবিধা হচ্ছে। দ্রুত রাস্তাটি মেরামত করা প্রয়োজন।’ ঈদগাঁ পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুর গোফ্ফার (গাফফার) মন্ডল বলেন, ‘রাস্তা মেরামত করার মতো আমাদের তেমন কোনো ফান্ড নেই। সরকারি বরাদ্দ পেলেই উন্নয়ন কাজ করা হবে।’ রাস্তা ভেঙে যাওয়ার বিষয়টি জানা আছে জানিয়ে পুনট ইউপির ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, ‘এই মুহূর্তে রাস্তা মেরামত করা যাবে না, ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর করা হবে।’ এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার বলেন, ‘রাস্তাটি ভেঙে যাওয়ার বিষয়টি আমি জানি না। খোঁজখবর নিয়ে দেখব যদি জনসাধারণের চলাচলে সমস্যা হয়, তবে অতি দ্রুত মেরামতের ব্যবস্থা করা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়