নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

পীরগঞ্জে অগ্নিসংযোগ র‌্যাবের হাতে এক হোতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ধর্ম অবমাননার অভিযোগ এনে রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উদ্দেশ্যে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার অন্যতম হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তবে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করেনি র‌্যাব। গতকাল শুক্রবার রাতে র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, পীরগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার অন্যতম এক হোতাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আজ শনিবার রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, দুর্গাপূজা সময় কুমিল্লার একটি পূজামণ্ডপে পবিত্র কুরআন অবমাননার কথিত অভিযোগ তুলে দেশের বিভিন্নস্থানে সহিংসতা শুরু হয়। এর মধ্যে গত ১৭ অক্টোবর রাতে ফেসবুকে এক তরুণের ধর্ম অবমাননার অভিযোগ উঠলে পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নে হিন্দু সম্প্রদায়ের অন্তত ২৩টি বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে একদল দুর্বৃত্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়