ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

শাহজালাল বিমানবন্দর : পাকস্থলীতে করে ইয়াবা পাচারের সময় গ্রেপ্তার ১

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পাকস্থলীতে ইয়াবা বহন করে পাচারকালে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম-স্বপন মিয়া (২৪)। প্রাকৃতিক কার্যের মাধ্যমে তার পাকস্থলী থেকে বের হওয়া ৪০টি ক্যাপসুল সদৃশ্য প্লাস্টিকের পোটলা থেকে ১ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক গতকাল মঙ্গলবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। আটক স্বপন মিয়া কুমিল্লার দেবিদ্বারের ফতেহাবাদের ওহিদুর রহমান ভূইয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে এপিবিএন সদস্যরা স্বপন মিয়াকে আটক করেন। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরুর পর থেকেই বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছিলেন তিনি।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করেন যে তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন। এরই পরিপ্রেক্ষিতে নিকটস্থ হাসপাতালে এক্স-রে পরীক্ষার মাধ্যমে তার পাকস্থলীতে ইয়াবার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরবর্তীতে প্রাকৃতিক কার্যের মাধ্যমে তার পাকস্থলী থেকে একে একে ৪০ টি ক্যাপসুল সদৃশ্য কালো স্কচটেপে মোড়ানো পোটলা থেকে ১ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়