এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

সুনামগঞ্জে বিক্ষোভ : দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদ

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতা, হত্যা, মন্দির ও বাড়িঘরে অগ্নিসংযোগ, ভাঙচুর এবং লুটপাটের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জে। গত শনিবার বিকালে আলফাত স্কয়ারে সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ। এখানে ধর্মীয় মৌলবাদের কোনো স্থান নেই। সম্প্রীতির এই বাংলাদেশে সব ধর্ম-বর্ণের মানুষ মিলেমিশে বাসবাস করছে। কিন্তু এটি নষ্ট করতে একটি মহল কুমিল্লাসহ দেশের বিভিন্ন পূজামণ্ডপে এ রকম ঘটনা ঘটিয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়, জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি এড. গৌরাঙ্গ পদ দাস, লেখক সুখেন্দু সেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি নারায়ণ চক্রবর্তী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহসভাপতি কাজল চন্দ্র দে, সদস্য শুভব্রত বসু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়