এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

লালপুর : শেখ রাসেল দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি : ‘শেখ রাসেল : দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের লালপুরে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতার আয়োজন করে উপজেলা প্রশাসন। এ সময় উপজেলা সহকারী প্রোগ্রামার সোহেল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনারুল ইসলাম। বিচারকমণ্ডলীর দায়িত্বে ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রাব্বানী, রতন কুমার পাল, জহুরুল ইসলাম, উপজেলা একাডেমি সুপারভাইজার সাদ আহমেদ শিবলী, জনস্বাস্থ্যের উপসহকারী প্রকৌশলী রবীন আহম্মেদ প্রমুখ।
উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৬৯ জন শিক্ষার্থীর মধ্যে কুইজ প্রতিযোগিতায় প্রথম হয়েছে ৪নং আড়বাব ইউনিয়নের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান লক্ষণবাড়িয়া চৌমোহিনী উচ্চ বিদ্যালয় ও বি এম কলেজের বৃষ্টি রাণী ও উপস্থিত বক্তৃতায় গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাবা-উল ফরিদা প্রথম স্থান অর্জন করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়