এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

মৌলভীবাজারে ২ শিবিরকর্মী আটক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজারে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে গোপন বৈঠক করার সময় বিপুলসংখ্যক জিহাদি বইসহ ছাত্রশিবিরের দুই কর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত শনিবার মৌলভীবাজার জেলা পুলিশ কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ হাসান মো. নাছের রিকাবদার।
তিনি বলেন, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মৌলভীবাজার শহরের পূর্ব সুলতানপুর এলাকার একটি বাড়িতে ১০-১২ জনের একটি দল রাষ্ট্রবিরোধী তৎপরতায় একসঙ্গে বৈঠকে মিলিত হয়েছে। এ সময় পুলিশের একটি গোয়েন্দা ইউনিট সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি আঁচ করে সবাই পালিয়ে গেলেও শিবিরের সাব্বির ইসলাম তানভীর ও কুতুব উদ্দিন মো. বখতিয়ারকে আটক করে পুলিশ।
মৌলভীবাজার পৌরসভার পূর্ব সুলতানপুর এলাকার একটি ভাড়া বাসায় রাজনগরের বালিগাঁও গ্রামের আব্দুল মোতালিবের ছেলে ছাত্রশিবিরের টাউন কামিল মাদ্রাসার সভাপতি সাব্বির ইসলাম তানভীর (২২) ও কুলাউড়ার কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলি এলাকার মহিউদ্দিন আহমেদের ছেলে সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন বখতিয়ার (২১) বসবাস করে। তারা দেশদ্রোহী তৎপরতা চালানোর জন্য কিছু বই, লিফলেট ও মোবাইলের মাধ্যমে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (মৌলভীবাজার সদর) এ বি এম মোজাহিদুল ইসলামসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়