এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

মাদারীপুরে পুলিশের ওপর হামলা মামলায় গ্রেপ্তার ৪

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : কুরআন অবমাননার কথিত ঘটনার জেরে মাদারীপুরের কালকিনিতে তৌহিদি জনতার পুলিশের ওপর হামলা মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, পৌর এলাকার ভুরঘাটা বাসস্ট্যান্ডে শুক্রবার আসর নামাজ শেষে তৌহিদি জনতার ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পুলিশ সাম্প্রদায়িক উসকানিমূলক মিছিলটিকে বন্ধ করার নির্দেশ দেয়। এটি উপেক্ষা করেই মিছিল চলতে থাকে। একপর্যায়ে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এ সময় মিছিলকারী ও পুলিশের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন থানার ওসি (তদন্ত) মো. নাসিরউদ্দিনসহ দুই পুলিশ সদস্য। পরে তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে অর্ধশতাধিক লোকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। গত শনিবার কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেলের নেতৃত্বে থানার এসআই হাসিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে চার হামলাকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- সাদ্দাম, রশিদ, মস্তফা ও রবিউল।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাত রাসেল বলেন, পুলিশের কাজে বাধা প্রদান ও সংঘর্ষের ঘটনায় ৫০ জনকে আসামি করে মামলা করা হয়। এ মামলার চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়