এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

তাড়াইলের সাত ইউপিতে লাঙ্গল পেলেন যারা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি। গত শনিবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে জাতীয় পার্টির বনানী কার্যালয় থেকে এ নামের তালিকা ঘোষণা করা হয় এবং ফরম বিতরণ করা হয়। লাঙ্গল পেয়েছেন উপজেলার ১নং তালজাঙ্গা ইউনিয়নে মো. আল মামুন খান, ২নং রাউতি ইউনিয়নে মো. ফরিদুজ্জামান ভূঁইয়া বাদল, ৩নং ধলা ইউনিয়নে সৈয়দ সাজেদুর রহমান মিল্টন, ৪নং জাওয়ার ইউনিয়নে মো. এমদাদুল হক রতন, ৫নং দামিহা ইউনিয়নে মো. মনিরুল হক আজহার, ৬নং দিগদাইড় ইউনিয়নে মো. আসাদুজ্জামান ভূঁইয়া আসাদ, ৭নং তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নে মো. সাঈম দাদ খান নৌশাদ। তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে জাতীয় পার্টির দলীয় (লাঙ্গল) প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন নতুন ও পুরাতন মুখ।
তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জাতীয় যুবসমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম পল্লীবন্ধু এইচ এম এরশাদের উন্নয়নের প্রতীক লাঙ্গল পেয়েছেন আমি আশাবাদী তারা সবাই বিপুল ভোটে বিজয়ী হবেন। জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নুর হাতকে শক্তিশালী করার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় পার্টির সব নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়