এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্ঘটনায় নিহত
মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি : মোহনপুরে সিএনজির ধাক্কায় আব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ৬টার দিকে উপজেলার মৌগাছি বাজারে একটি সিএনজি ধাক্কা দিলে হাসপাতালে মারা যান তিনি। নিহত আব্বাসের বাসা উপজেলার বিদিরপুর গ্রামে। প্রত্যক্ষদর্শীরা জানান, মৌগাছি বাজারে রবিবার সকালে পান বিক্রির জন্য এসেছিলেন আব্বাস আলী। পান বিক্রি শেষ করে ভ্যানযোগে তিনি বাসায় ফিরছিলেন। এ সময় দ্রুতগামী একটি সিএনজি তার ভ্যানে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আব্বাসকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, সিএনজির ধাক্কায় মারা গেছেন আব্বাস আলী। তবে তিনি রামেক হাসপাতালে মারা যাওয়ায় ইউডি মামলা দায়ের হয়েছে আরএমপির রাজপাড়া থানায়। তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।
মতবিনিময় সভা
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলেরর ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মো. রুহুল আমীন আকন্দ হেপলুর নিজ এলাকার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। গত শনিবার বিকাল সাড়ে ৫টায় ইউনিয়নের দেলুটিয়া বাজারে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আলহাজ আব্দুল গফুর। সাংবাদিক মো. হেলাল তালুকদারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নৌকার মনোনয়ন প্রত্যাশী ও দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মো. রুহুল আমীন আকন্দ হেপলু, সরকারি জিবিজি কলেজের প্রভাষক আ ন ম বজলুল কাদির রতন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ, আব্দুর রহিম সিদ্দিকী কমল, সাবেক শিক্ষক তাহেরুজামাল খান তারা, সাবেক ইউপি সদস্য নূরুজ্জামান তালুকদার জামাল, ইউপি সদস্য কামাল হোসেন প্রমুখ। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতাকর্মী ও তার সমর্থকরা উপস্থিত ছিলেন।
গাঁজাসহ আটক ২
কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কুলিয়ারচরে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গতকাল রবিবার সকালে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলো- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মুকন্দপুর গ্রামের মৃত মো. ইদ্রিস মিয়ার ছেলে মো. আলমগীর ও একই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের জাবেদ শাহ ওরফে মকসুদ আলী শাহের ছেলে মো. সোহেল। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৫টায় কুলিয়ারচর সদর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জামান টাওয়ারের সামনে থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়