এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

ওয়াসা কর্মকর্তার সম্পদের হিসাব চাইল দুদক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রাথমিকভাবে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ প্রমাণিত হওয়ায় ওয়াসার হিসাবরক্ষণ কর্মকর্তা এস এম ফরিদ উদ্দিন ও তার স্ত্রীর স্থাবর-অস্থাবর সম্পদ, দায়দেনা, আয়ের উৎস এবং তা অর্জনের বিস্তারিত তথ্য চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল রবিবার কমিশনের প্রধান কার্যালয় থেকে সংস্থাটির পরিচালক মো. আক্তার হোসেন আজাদের স্বাক্ষর করা পাঠানো নোটিসে আগামী ২১ কার্যদিবসের মধ্যে নির্ধারিত ছকে তাদের সম্পদের হিসাব জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ আরিফ সাদেক।
নোটিসে বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের বিশ্বাস জন্মেছে যে, জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে ও বেনামে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন তিনি। তাই নোটিস পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তার নিজের, স্ত্রী ও নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, দায়দেনা, আয়ের উৎস এবং তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়