এ মাসের ১৫ দিনে ডেঙ্গু রোগী ছাড়ালো ৩ হাজার

আগের সংবাদ

ভস্মীভূত হিন্দুপল্লীজুড়ে আতঙ্ক : মূল হোতাসহ ৪৬ জন গ্রেপ্তার, থানায় দুই মামলার প্রস্তুতি, প্রতিবাদে রংপুরে বিক্ষোভ > সাম্প্রদায়িক হামলা

পরের সংবাদ

আইস সিন্ডিকেট : মূলহোতা খোকনসহ দুজন নয় দিনের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ভয়ংকর মাদক আইসের (ক্রিস্টালমেথ) বড় চালান ও অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া দুইজন মাদক কারবারি খোকন ও তার সহযোগী মোহাম্মদ রফিকের ৯ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার তাদের দুইজনকে ঢাকার বিচারিক আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে যাত্রবাড়ী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১০ দিন ও অস্ত্র আইনের আরেক মামলায় আরো ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।
শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত মাদক মামলায় পাঁচ দিন এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত অস্ত্র মামলায় চার দিন করে তাদের প্রত্যেকের নয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।
এর আগে গত শনিবার রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ঢাকার আইস সিন্ডিকেটের মূলহোতা খোকন ও তার এক সহযোগীকে গ্রেপ্তারের কথা জানায় র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় পাঁচ কেজি আইস, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

////////////////////////////////////////

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়