গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

কুতুবদিয়ায় টিকা পেয়েছেন ৩৫ হাজার ৭০৫ জন

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কুতুবদিয়ায় করোনার টিকা পেয়েছেন ৩৫ হাজার ৭০৫ জন। গত বুধবার পর্যন্ত ১৯ হাজার ৪২২ জন পুরুষ ও ১৬ হাজার ২৮৩ মহিলা টিকা গ্রহণ করেছেন বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। টিকা স্বল্পতায় শনিবার পর্যন্ত টিকা প্রদান বন্ধ থাকবে বলেও জানা গেছে। প্রাথমিক পর্যায়ে টিকা গ্রহণে আগ্রহ কম দেখা গেলেও এখন তীব্র ভিড় হয় হাসপাতালে। বেশির ভাগ নারী টিকাগ্রহীতা ভোর থেকে ভিড় করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অনেকে ভিড়ের দরুণ ফিরেও যান। গত ১৩ অক্টোবর টিকা নেন ৯৮১ জনে। এর মধ্যে প্রথম ডোজ নেন ৩১৭ জন ও ৬৬৪ জন দ্বিতীয় ডোজ সম্পন্ন করেন। চলতি বছর ৭ ফেব্রুয়ারি থেকে দুদফা ক্যাম্পেইনে টিকা দেয়া হয় ১৩ হাজার ৩২ জনকে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া হয় ২২ হাজার ৬৭৩ জনকে। দ্বিতীয় ডোজ সম্পন্ন করেছেন ১৮ হাজার ৬৩৩ জন। মোট টিকার ভারতীয় কোভিশিল্ড ৪ হাজার ২০ ডোজ ও চীনের ভেরোসেল দেয়া হয় ৩১ হাজার ৬৮৫ ডোজ।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, উপজেলায় টিকা গ্রহণে আগ্রহ অনেক বেড়েছে। নিয়মিত টিকা আসার ভিত্তিতে সরকারি বন্ধ ছাড়া প্রতিদিন টিকা দেয়া হচ্ছে। সরকারি নির্দেশনা অনুযায়ী টিকা প্রাপ্তির সাপেক্ষে নিবন্ধনকৃত সবাই টিকা পাবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়