ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

হরিরামপুর : মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ-ঝিটকা-হরিরামপুর সড়কে হরিরামপুর উপজেলার কৌড়ি কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাটুরিয়া উপজেলার তিলি এলাকার মামুন মিয়া (২৫) ও মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ববেতিলা গ্রামের সবুজ মিয়া (২৪)। আহত ব্যক্তি হলেন হরিরামপুর উপজেলার পাড়াগ্রাম বিজয়নগর এলাকার নিখিল সরকারের ছেলে কার্তিক (২৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৬টার দিকে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন মারাত্মকভাবে আহত হন এবং মোটরসাইকলেটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আলিফ দুজনকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে হাসপাতালে ভর্তি করেন।
হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম মোল্যা বলেন, সড়ক দুর্ঘটনার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে নিয়ে গেছেন। হাসপাতালে পুলিশ সদস্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়