ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

রাজধানীর অপরাধচিত্র : ছিনতাইকারীর ছুরির আঘাতে হাসপাতালে

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাসায় ফেরার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় মো. মিন্টু নামে ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলম হোটেল এন্ড রেস্টুরেন্টে ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন তিনি। রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় গতকাল শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।
আলম হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আলম বলেন, সারারাত কাজ করে সায়েদাবাদ থেকে জুরাইনের বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন মিন্টু। বাস টার্মিনাল পার হয়ে কিছু দূর যাওয়ার পর ছিনতাইকারীরা পথ রোধ করে তার কাছে থাকা মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। দিতে না চাইলে তার গলায় ও পায়ে ছুরিকাঘাত করে সব কিছু নিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।
তিনি আরো বলেন, মিন্টুর শরীর থেকে অনেক রক্ত গেছে। তাকে রক্ত দেয়া হয়েছে। মিন্টু ১৪ বছর ধরে এ হোটেলের ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন। বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আবদুল্লাহ খান জানান, শুক্রবার ভোরে একজনকে রক্তাক্ত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার গলায় ও পায়ে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়