ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

বিটিসিএল-পুলিশ সমঝোতা স্মারক স্বাক্ষরিত

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘হাইওয়ে পুলিশের সক্ষমতা বৃদ্ধি’ শীর্ষক প্রকল্পের আওতায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিসিটিভি মনিটরিং সিস্টেমে বিটিসিএলের অপটিক্যাল ফাইবার কানেক্টিভিটি প্রদানের জন্য বিটিসিএল এবং বাংলাদেশ পুলিশের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।
বিটিসিএল প্রধান কার্যালয়, টেলিযোগাযোগ ভবনের সম্মেলন কক্ষে গত বৃহস্পতিবার সকালে বিটিসিএলের জেনারেল ম্যানেজার অ্যাক্সটার্নাল অ্যাফেয়ার্স ড. মো. আনোয়ার হোসেন মাসুদ এবং বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি, হাইওয়ে পুলিশ মো. মিজানুর রহমান, পিপিএম (বার) সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
এ সময় বিটিসিএলের ম্যানেজিং ডিরেক্টর ড. মো. রফিকুল মতিন এবং ডিএমডিবৃন্দসহ বিটিসিএলের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং হাইওয়ে পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের শেষ পর্যায়ে টেলিফোনে সংযুক্ত হয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার বিটিসিএল এবং বাংলাদেশ পুলিশকে অভিনন্দন জানান। এ সময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স থেকে শুরু করে বর্তমানে সরকারের যত প্রধান সেবা রয়েছে সব সেবার নেটওয়ার্ক বিটিসিএল প্রদান করে আসছে। এছাড়া বাংলাদেশে ডিজিটাল মহাসড়ক নির্মাণে আমরা কাজ করে যাচ্ছি। করোনাকালে বিটিসিএলের নেটওয়ার্ক যদি যথাযথভাবে কাজ না করত, তাহলে আমাদের সংকটে পড়তে হতো।
মন্ত্রী আরো বলেন, বিটিসিএল এখন আগের চেয়ে অনেক বেশি কাস্টমার-রেসপন্সিভ। আমি আশা করি বাংলাদেশ পুলিশ বিটিসিএলের নেটওয়ার্ক ব্যবহার করে প্রত্যাশিত সেবা পাবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়