ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

পদ্মা সেতু এলাকায় আটক ব্যক্তি ছয় দিনের রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় অবৈধ প্রবেশের চেষ্টার সময় গ্রেপ্তারকৃত উপেন্দ্র বিহার (৪৫) নামে এক ব্যক্তির ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ আমলি আদালত-৬ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এ আদেশ দেন।
মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, গত বুধবার দুপুরে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ সময় আদালত তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার এসআই রাসেল জানান, উপেন্দ্র বেশ কিছুদিন ধরে পদ্মা সেতু এলাকায় ঘোরাঘুরি করেছিলেন। তাকে বারবার ওই এলাকায় যেতে নিষেধ করা হলেও তিনি গত মঙ্গলবার পুনরায় পদ্মা সেতু এলাকায় প্রবেশের চেষ্টা করেন।
এ সময় সেনাবাহিনী তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার নাম উপেন্দ্র বিহার। বাবার নাম বিন্দাশ্রী বিহার। তিনি ভারতের বিহার অঙ্গরাজ্যের বাসিন্দা।
মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, গত মঙ্গলবার বিকাল ৩টার দিকে পদ্মা সেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করেন। পরে তাকে লৌহজং থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়