ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

নির্মাণাধীন দোকানে মূত্রত্যাগে বাধা দেয়ায় হামলা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : উপজেলার জৈনাবাজারে চেয়ারম্যান পদে এক প্রার্থীর নির্বাচনী শোডাউনের পর দোকানপাটে হামলা, মারধর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘটনাটি ছড়িয়ে পড়ে। উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী আজাহার হোসেন তালুকদারকে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও ঘটনার শিকার দোকান মালিকরা জানান, বুধবার সন্ধ্যার দিকে ওই চেয়ারম্যান প্রার্থীর সমর্থনে জৈনাবাজারে শতাধিক সমর্থকের অংশগ্রহণে শোডাউন অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শোডাউনে অংশ নেয়া এক ব্যক্তি বাজারের গফুর মার্কেটের একটি নির্মাণাধীন দোকানের ভেতর প্র¯্রাব করতে ঢুকেন। এতে বাধা দিলে আশপাশের দোকানিদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে শোডাউনে অংশ নেয়া লোকজনকে খবর দিয়ে এনে তিনটি দোকানে হামলা, মারধর ও লুটপাট করা হয়।
মুদি দোকানি আকাশ জানান, হামলাকারীরা তার দোকান ভাঙচুর করে। বিকাশের দোকানি ইকবালকে মারধর করে টাকা-পয়সা লুট করে নিয়ে যায়। এ সময় হামলায় ইকবাল হোসেন আহত হয়ে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। আকরাম হোসেনের মালিকানাধীন রাকিব ইলেক্ট্র্রনিক্সেও ভাঙচুর ও লুটপাটের অভিযোগ করা হয়। চা বিক্রেতা আকাশের দোকানেও হামলা করে। ভাঙচুরের কিছুক্ষণ পর দোকানিরা সংঘবদ্ধ হয়ে ধাওয়া করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তদালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী সময় নির্ধারণ করে বিচারের আশ্বাস দিয়ে চলে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত আজাহার হোসেন তালুকদারের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করে তা বন্ধ পাওয়া যায়।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়