ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

নারায়ণগঞ্জ : কুরআন অবমাননার কথিত অভিযোগে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : কুমিল্লায় পূজামণ্ডপে কুরআন অবমাননার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন মুসল্লিরা। গতকাল শুক্রবার জুমার নামাজের পর বঙ্গবন্ধু সড়কের ডিআইটি জামে মসজিদ থেকে মুসল্লিরা এই মিছিল বের করেন। মিছিলটি নগরীর চাষাঢ়ায় গিয়ে শেষ হয়। জুমার নাম শেষ হওয়ার সঙ্গে সঙ্গে একদল যুবক ডিআইটি মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন। এ সময় পুলিশ বাধা দেয়া চেষ্টা করলে কিছু মুসল্লি পেছন থেকে সটকে পড়েন। কিছু উচ্ছৃঙ্খল যুবককে ধরে পুলিশকে চড়-থাপ্পড় মারতে দেখা যায়।
নারায়ণগঞ্জ সদন মডেল থানার ওসি শাহ জামান জানান, ডিআইটি মসজিদ থেকে কিছু মুসল্লি কুরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে পুলিশ সে জন্য মিছিলটিকে ঘিরে রাখে। ধারণা করা হচ্ছে, কিছু সুযোগ সন্ধানী ব্যক্তি এ মিছিল বের করেন। তিনি বলেন, মিছিল বের হওয়া ব্যক্তিদের সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়