ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

নাগরপুর : আহত ইঞ্জিনিয়ার রিয়াজুলের জীবন সংকটাপন্ন

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত প্রকৌশলী (বিএসসি ইঞ্জিনিয়ার) রিয়াজুল করিমের (২৯) জীবন সংকটাপন্ন। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মৃত্যুর পাঞ্জা সঙ্গে লড়ছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নেয়া হয়েছে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ)। সেখানে এক সপ্তাহ ধরে চিকিৎসা দেয়া হচ্ছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।
আহত প্রকৌশলী রিয়াজুলের বাবা মো. আব্দুল মিয়া জানান, আমার ছেলে গত ৮ অক্টোবর ঘিওরকোল জামে মসজিদে নামাজ পড়তে যায়। ওই মসজিদের দোতলার কাজ গ্রেড বিম ছাড়া করতে দেখে সে। এ সময় আমার ইঞ্জিনিয়ার ছেলে রিয়াজুল মসজিদের দোতলার কাজ গ্রেড বিমসহ করার পরামর্শ দেয়। এ নিয়ে মসজিদ কমিটির লোকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এদিন বিকালে রিয়াজুল আসরের নামাজ পড়ার উদ্দেশ্যে মসজিদের কাছে এলে প্রতিপক্ষরা দেশীয় ধরালো অস্ত্র দিয়ে হামলা করে। হামলায় গুরুতর আহত অবস্থায় রিয়াজুলকে প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সর্বশেষ জানা যায়, রিয়াজুল ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়