ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

ছেলে সন্তানের জন্য বায়না কলহে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিষপানে আত্মহত্যা করেছেন আল আমিন হোসেন (২৮) নামে এক রিকশাচালক। গত বৃহস্পতিবার রাজধানীর মাণ্ডা এলাকায় এ ঘটনাটি ঘটে। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
জানা গেছে, দুই কন্যা থাকলেও ছেলে সন্তানের শখ ছিল আল আমিনের স্ত্রী আঞ্জুর। তবে আল আমিন দুই মেয়েতেই সন্তুষ্ট ছিল। তবে এর পরেও ছেলে সন্তানের বায়না ধরে স্ত্রী তাকে চাপ দিয়ে যাচ্ছিল। এ নিয়েই তাদের কলহ হতো প্রায়ই। পরিবারেরও ধারণা এ ঘটনাকে কেন্দ্র করেই বিষপানে আত্মহত্যা করে সে। আল আমিনের বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলায়। তার বাবার নাম মৃত আ. মোতালেব হাওলাদার। নিহতের বোন তানিয়া আক্তার জানান, তার ভাই আল আমিন রিকশাচালক ও ভাইয়ের স্ত্রী আঞ্জু গৃহপরিচারিকার কাজ করে। এই দম্পতির আলফি (৮) ও আরিফা (২) নামে দুই মেয়ে রয়েছে। তবে স্ত্রী আঞ্জু চাচ্ছিলেন একটি ছেলে সন্তান। এজন্য গত বছর তারা আরেকটি সন্তান নেন। কিন্তু ৩য় সন্তানও হয় ফুটফুটে একটি মেয়ে। জন্মের ৪ দিন পর সেই নবজাতক মারা যায়। এরপরও আঞ্জু একটি ছেলে সন্তানের জন্য জেদ করছিল। যদিও আল আমিন কিছুতেই আর সন্তান নিতে চাচ্ছিল না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ই ঝগড়া হতো। তিনি আরো বলেন, গত বুধবার ঝগড়ার এক পর্যায়ে দুই সন্তান ও স্বামী রেখেই নিরুদ্দেশ হন আঞ্জু। এরপর আল আমিন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে শুরু করে। তবে কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্ত্রীর এমন আচারণের জের ধরেই বৃহস্পতিবার দুপুরে সবার অজান্তে ভাই ইঁদুর মারার বিষপান করে। অবস্থা খারাপ হলে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি ভাইকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়