ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

গোসাইরহাট : ককটেল ফাটিয়ে হামলা লুটপাট

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার উত্তর নাগের পাড়ায় ককটেল ফাটিয়ে ৪টি দোকানে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। স¤প্রতি উত্তর নাগের পাড়ে দপ্তরি বাড়ি সংলগ্ন দোকানগুলোতে ভাঙচুর চালিয়ে নগদ অর্থ লুট করে নেয় সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীদের হামলায় নারীসহ ২/৩ জন আহত হয়েছেন। রাতেই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
এলকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় কিশোর বয়সের কয়েক জনকে নিয়ে একটি ব্যাটারিচালিত অটো গাড়ি নাগের পাড়া বাজারের দিকে যাচ্ছিল।
উত্তর নাগের পাড়া দপ্তরিবাড়ী এলাকায় অটো গাড়িটি এক বৃদ্ধকে ধাক্কা দিয়ে সটকে যায়। স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।
পরে ওই অটো গাড়ির চালকের পক্ষ থেকে লোকজন এসে আহত বৃদ্ধার সঙ্গে আপস মীমাংসা করে নেয়। কিছুক্ষণ পরই স্থানীয় নাগের পাড়া গ্রামের মেজবাহ মৃধার ছেলে মাসুদ (১৮) ও রাশেদ (২৪), আবুল সরদারের ছেলে আফজাল (২০), ওহাব নক্তির ছেলে আহম্মদ আলী (২০), আমির হোসেন মৃধার ছেলে আরিফ হোসেন মৃধার (১৮) নেতৃত্বে ১০/১১ জন কিশোর ককটেল ফাটাতে শুরু করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কে ছুটাছুটি করতে থাকে। এরপর তারা দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা ও ভাঙচুর করে। বজলুর রহমান চৌধুরী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
গোসাইরহাট থানার এসআই আব্দুল মতিন বলেন, স্থানীয়রা সকালে দুটি ককটেল পড়ে থাকতে দেখে ফোন করেছিল। এলাকারবাসীর সহায়তায় ককটেল দুটি উদ্ধার করা হয়েছে। এলাকায় এখন শান্তিপূর্ণ পরিস্থিতি বিরাজ করছে।
গোসাইরহাট থানার ওসি (তদন্ত) আবু বকর বলেন, ঘটনা শুনে রাতেই পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়