ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

আরোগ্য কামনায় প্রার্থনা : হাসপাতালেই আরো কয়েক দিন থাকতে হচ্ছে খালেদাকে

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থায় বিশেষ কোনো পরিবর্তন আসেনি। চিকিৎসকেরা নিবিড়ভাবে তাকে পর্যবেক্ষণে রেখেছেন। শরীরে জ্বর কমে এলেও কিডনি ও লিভারের সমস্যার কারণে শরীর স্বাভাবিক অবস্থায় নেই। এ কারণে আরো বেশ কয়েক দিন তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালেই চিকিৎসাধীন থাকতে হবে। চিকিৎসার সঙ্গে যুক্ত একাধিক দায়িত্বশীল সূত্র গতকাল শুক্রবার এ তথ্য জানিয়েছেন।
গত মঙ্গলবার বিকালে শারীরিক অবস্থার ফলোআপ করাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পরদিন থেকে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়। গত বৃহস্পতিবার থেকে ব্যবস্থাপত্র দিতে শুরু করেছেন চিকিৎসকেরা। চিকিৎসা সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, খালেদা জিয়ার শরীরে রক্তের হিমোগেøাবিনের মাত্রা কম। এছাড়া লিভার, কিডনির অবস্থাও অপরিবর্তিত। গত বৃহস্পতিবার জ্বর এলেও গতকাল শুক্রবার সেটা কমে গেছে। এভারকেয়ারের ডাক্তার শাহাবুদ্দিন আহমেদের নেতৃত্বে বোর্ড মিটিং শুরু হয়। এই মিটিংয়ে খালেদা জিয়ার শারীরিক বিষয়গুলো পর্যালোচনা করে পরবর্তী পদক্ষেপ নেন তারা। এক্ষেত্রে সূত্রের ভাষ্য, খালেদা জিয়াকে শারীরিক উন্নতির জন্য আরো কিছু দিন হাসপাতালে থাকতে হতে পারে।
সূত্র জানায়, গতকাল শুক্রবার খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দার তাকে দেখতে হাসপাতালে যান। তিনি সেখানে কিছু সময় অবস্থান করেন। এ বিষয়ে জানতে চাইলে খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন কোনো মন্তব্য করতে রাজি হননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়