সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

ঢাকায় কোটি টাকার আইসসহ গ্রেপ্তার জামাই-শাশুড়ি

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কোটি টাকার আইস ও ইয়াবাসহ মাদক কারবারি জামাই-শাশুড়িকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারকৃতরা হলো রবিন (২৯) ও তার শ্বাশুড়ি আরাফা আক্তার (৩৭)। রাজধানীর আদাবর ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় উত্তরের উপপরিচালক মো. রাশেদুজ্জামান।
তিনি বলেন, ক্রিস্টাল মেথ বা আইস একটি ভয়ংকর মাদক- যা ইয়াবার থেকে বহুগুণ শক্তিশালী। এটি মানুষের মস্তিস্কের নিউরনে ব্যাপক প্রভাব ফেলে। চলতি বছরের আগস্ট ও সেপ্টেম্বর মাসেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকার বিভিন্ন অভিজাত এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১ কেজি আইস উদ্ধার করাসহ একটি শক্তিশালী সঙ্গবদ্ধ চক্রকে শনাক্ত করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা নজরদারির মাধ্যমে এ চক্রকে শনাক্ত করা হয়। পরে গত মঙ্গলবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত অভিযান চালিয়ে আদাবর থানাধীন, মোহাম্মদী হাউজিং সোসাইটি এলাকা থেকে রবিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবা ও ১৭০ গ্রাম আইস উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর পশ্চিম ধানমন্ডি এলাকা থেকে শাশুড়ি আরাফা আক্তারকে ১০০ গ্রাম আইস ও ৩ হাজার ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা গেছে, জামাই-শাশুড়ি দুই বছর ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়