২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

প্রতিরক্ষা মন্ত্রণালয় : সিনিয়র সচিবের সঙ্গে সুইজারল্যান্ড রাষ্ট্রদূতের সাক্ষাৎ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি এর সঙ্গে গতকাল সোমবার গণভবন কমপ্লেক্সে অবস্থিত প্রতিরক্ষা মন্ত্রণালয়ে বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত নাথালি চুয়ার্ড সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা বন্ধুপ্রতীম দুই দেশের প্রতিরক্ষাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি বাংলাদেশের এই অগ্রযাত্রায় প্রতিরক্ষাখাতসহ দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ডে সুইজারল্যান্ডের সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রদূত নাথালি চুয়ার্ড বাংলাদেশকে অন্যতম গুরুত্বপূর্ণ বন্ধুপ্রতীম দেশ উল্লেখ করে বলেন, পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে দুই দেশের মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে। রাষ্ট্রদূতের সাথে সুইজারল্যান্ডের নন-রেসিডেন্ট ডিফেন্স অ্যাটাশে কর্নেল ফ্রানকোয়েস গ্যারোক্স এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়