২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

ওবায়দুল কাদের : ২০ দলীয় জোটে এখন ভাঙনের বিষাদ সুর

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নিজের ঘরে এখন বিচ্ছেদের সানাই বাজে। একে একে নেতারা ঘর ছেড়ে চলে যাচ্ছেন। ২০ দলীয় জোটে দেখা দিয়েছে ভাঙনের বিষাদ সুর। গতকাল সোমবার মোহাম্মদপুর সূচনা কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে এসব কথা বলেন তিনি। প্রথমবারের মতো আওয়ামী লীগের ইউনিট পর্যায়ে সম্মেলন করেছে। পাঁচটি ইউনিট নিয়ে করা হয় এই সম্মেলন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিজেরাই বিভক্ত হয়ে যাচ্ছে। এখন শুনছি সম্মেলন না করে ঘরে বসে কেন্দ্রীয় সম্মেলন করবে, ঘরে বসে কমিটি করবে। তাদের ঘরে গণতন্ত্র নেই। তারা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা কী করে করবে। আমাদের ঘরে এবং অন্দরমহলে গণতন্ত্র আছে। সেটা আমরা দলের ইউনিট সম্মেলনের মধ্যে প্রমাণ করছি।
সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল এখন প্রতিদিন ঘুম থেকে উঠে আন্দোলনের ডাক দেন। বিএনপির অবশ্য আমাদের থেকে ৬ ঘণ্টা পিছিয়ে আছে। কারণ আমাদের নেত্রী ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন। আর বিএনপির কাউকে দুপুর ১২টার আগে খুঁজে পাওয়া যায় না। তাদের বিবৃতি সন্ধ্যার সময় আসে না, গভীর রাতে আসে। অন্ধকারে এদের কাজ করতে ভালো লাগে। বিএনপি যতই সমালোচনা করুক, আপনারা আপনাদের কাজ করে যান।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সলিমউল্লাহ সলুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান, সহসভাপতি সাদেক খান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়