করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ ৬ দিন

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম ৬ দিন বন্ধ থাকবে। এ ব্যাপারে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন জানান, বন্দরে ছয় দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও যাত্রী পারাপারে ইমিগ্রেশন-ব্যবস্থা চালু থাকবে। আগামী ১৭ অক্টোবর সকাল থেকে বন্দরের কার্যক্রম পুনরায় চালু হবে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ছয় দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।
বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দুর্গাপূজা উপলক্ষে ১১-১৬ অক্টোবর পর্যন্ত পঞ্চগড়ের বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। দুদেশের আমদানি-রপ্তানিকারক ও ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে এ সিদ্ধান্ত জানানো হয়। আগামী ১৭ অক্টোবর সকাল থেকে বন্দরের কার্যক্রম পুনরায় চালু হবে বলেও জানান তিনি। এ সময় যাত্রী পারাপারে বন্দরের ইমিগ্রেশন-ব্যবস্থা চালু থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়