বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

খোঁজ মেলেনি ৩ ছাত্রীর : নিখোঁজ ৪ মেয়েশিশু উদ্ধার দুজনকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুর থেকে স্বেচ্ছায় গৃহত্যাগ করা ৪ মেয়েশিশুকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃতরা হলো- রোদসী স্টেলা ও মেরিনা এবং আরো দুই মেয়ে শিশু। গত সোমবার রাতে রাজধানীর সদরঘাট ও নেত্রকোনা থেকে তাদের উদ্ধার করা হয়। পুলিশ বলছে, উদ্ধার ৪ জনের মধ্যে দুজন প্রেমিকের হাত ধরে পালিয়েছিল। আর দুজনকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর পেছনে আর কোনো কারণ আছে কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এদিকে গত বৃহস্পতিবার রাজধানীর পল্লবীর বাসা থেকে বের হয়ে তিন কলেজছাত্রী নিখোঁজ হয়। তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে অভিযোগ করেছে পরিবার। এখনো তাদের খোঁজ মেলেনি।
মিরপুর মডেল থানার ওসি মোস্তাফিজুর রহমান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার হওয়া শিশুর মধ্যে দুইজন নিখোঁজ হয় গত ২৯ সেপ্টেম্বর ও অন্য দুইজন নিখোঁজ হয় গত রবিবার। ২৯ সেপ্টেম্বর আনসার ক্যাম্প বিহারি এলাকা থেকে নিখোঁজ হয় দুই মেয়েশিশু। তারা বাসা থেকে কলম কিনতে বের হয়েছিল। এ ছাড়া গত রবিবার মিরপুরের জনতা হাউজিংয়ের একটি বাসা থেকে নিখোঁজ হয় রোদসী স্টেলা ও মেরিনা। তিনি বলেন, তারা ঠিক কী কারণে নিখোঁজ হয়েছিল তা এখনো জানা যায়নি। তিনি আরো জানান, সদরঘাট থেকে দুই মেয়েকে উদ্ধার করা হয়েছে। আর নেত্রকোনা থেকে উদ্ধার করা হয়েছে রোদসী স্টেলা ও মেরিনাকে। তারা ঠিক কি কারণে নিখোঁজ হয়েছিল সে বিষয়ে নির্দিষ্টভাবে জানাতে পারেননি ওসি।
এ বিষয়ে ডিএমপির মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বলেন, রোদসী স্টেলা ও মেরিনা তাদের প্রেমিকের সঙ্গে পালিয়েছিল। বাকি দুজনকে উদ্ধার করেছে ডিবি। এদিকে ডিবির উদ্ধার করা ওই দুই মেয়েশিশুকে (১২) ও (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
জানা গেছে, গত মাসের ২৯ তারিখ রাত ১০টার দিকে দুই বান্ধবী বাসা থেকে বের হয়।
পূর্বপরিচিত আরমান, সাব্বির, আল-আমিন ও নুরুল্লাহ তাদের জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে তাদের আটকে রেখে ধর্ষণ করা হয়। ঢামেক হাসপাতালের ওসিসি’র সমন্বয়কারী ডা. বিলকিস বেগম জানায়, দুই মেয়েকে গতকাল সকালে ডিবি পুলিশ ভর্তি করেছে। তাদের ফরেনসিক পরীক্ষা হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়