তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

সিসিকের ট্রাকচাপায় নিহত নারী

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ট্রাকের চাপায় নিহত হয়েছেন এক নারী। গত রবিবার বিকালে নগরীর আম্বরখানায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নারীর নাম সাথী রানী দেবী (৫৫)। তিনি সিলেটের শাহপরাণ থানাধীন উত্তর বালুচরের ফোকাস আবাসিক এলাকার ২২ নম্বর বাসার বাসিন্দা ছিলেন।
সিলেট মহানগর পুলিশ সূত্রে জানা গেছে, সাথী রানী দেবী রবিবার বিকলা সোয়া ৫টায় নিজের কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে আম্বরখানা পয়েন্টে সিএনজিচালিত অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় সিসিকের ময়লাবাহী একটি ট্রাক বেপরোয়া গতিতে শাহী ঈদগাহ-টিলাগড় সড়ক থেকে এসে বিমানবন্দর সড়কে ঢোকার পথে রাস্তায় দাঁড়ানো সাথী রানী দেবীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয় জনতা সিসিকের ট্রাকচালক রিপন করকে (৪০) আটক করেন।
দুর্ঘটনার খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ বিকাল সাড়ে ৫টায় ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করে ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।
সিসিকের ট্রাকচাপায় নারী নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়