তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : গৃহবধূ ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় আনোয়ার হোসেন (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে ট্রাইব্যুনাল। সেই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। গতকাল সোমবার চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মো. আয়েজ উদ্দিন (জেলা ও দায়রা জজ) দণ্ডিতের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডিত আনোয়ার হোসেন জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের রানীবাড়ী সাহেব গ্রামের আব্দুল লতিবের ছেলে।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আলম মামলার বরাত দিয়ে জানান, ২০১৮ সালের ৩০ জুলাই রাত দেড়টার দিকে স্বামীর বন্ধু আনোয়ার ঘরে ঢুকে চাকুর ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় গৃহবধূ একই বছরের ৯ আগস্ট আদালতে মামলা করেন। ওই বছরের ৮ সেপ্টেম্বর মামলাটি আদালতের নির্দেশে শিবগঞ্জ থানায় নথিভুক্ত হয়। একই বছরের ৩১ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম আদালতে চার্জশিট দাখিল করেন। পরে ১১ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে ট্রাইব্যুনাল আনোয়ার হোসেনকে দোষী সাব্যস্ত করে এ দণ্ডাদেশ দেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট আব্দুল ওদুদ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়