গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

রাজধানীতে নিরাপত্তাহীন নির্মাণকাজ : ছয় তলা থেকে ইট পড়ায় লাশ হলো ৬ বছরের শিশু

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাসার সামনেই পড়েছিল ৬ বছর বয়সি শিশু আরিফার নিথর রক্তাক্ত মরদেহ। হাসপাতালে নেয়ারও সুযোগ পায়নি পরিবার। খেলতে বের হয়ে মাথায় ইট পড়ে নিজ বাসার সামনেই নিহত হয় সে। রাজধানীর কাঁঠালবাগান এলাকায় গতকাল রবিবার সকাল ৮টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে।
ঢামেক হাসপাতাল মর্গে শিশুটির বাবা মো. মামুন জানান, তাদের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার কুড়াইনা গ্রামে। কলাবাগান ধানাধীন কাঁঠালবাগান ২২/এ নম্বর ৯ তলা নির্মাণাধীন ভবনের নিরাপত্তা কর্মীর চাকরি নেন তিনি। ভবনটির নিচতলায় পরিবার নিয়ে থাকা শুরু করেন। দুই মেয়ের মধ্যে আরিফা বড়। তাদের মা শিমু আক্তার ৭ মাসের অন্তঃসত্ত্বা। তিনি আরো বলেন, সকালে শিশুটি খেলতে খেলতে ভবনের গেটের সামনে চলে যায়। তখন ওই ভবনটির ৬ তলা থেকে কয়েকটি ইট শিশুটির মাথায় পড়ে। শব্দ পেয়ে দ্রুত ভবনের সামনে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থা মাটিতে লুটিয়ে পড়ে আছে সে।
এ বিষয়ে কলাবাগান থানার এসআই তাহমিনা রহমান জানান, গতকাল রবিবার সকাল ৯টার দিকে খবর পেয়ে বাসার সামনে থেকে শিশুটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।
প্রাথমিকভাবে জানা গেছে, নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। তিনি আরো জানান, এ বিষয়ে শিশুটির বাবা-মা এখনো কোনো অভিযোগ করেননি। আর ভবনটির সার্বিক বিষয়েও খোঁজখবর নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়