গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

তাড়াইলে এক বাকপ্রতিবন্ধী যুবক খুন

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : জেলার তাড়াইলে জলমহাল পাহারা দিতে গিয়ে খুন হলেন বাকপ্রতিবন্ধী জুনায়েদ (২৮)। গতকাল রবিবার সকালে পুলিশ দিগদাইর গ্রামের সাজিয়াবিল জলমহাল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত জুনায়েদ উপজেলার দিগদাইর গ্রামের সাদত আলীর ছেলে বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে প্রতিদিনের মতো দিগদাইরের সাজিয়াবিল জলমহালের পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করছিলেন বাকপ্রতিবন্ধী জুনায়েদ। গভীর রাতের কোনো একসময় দুর্বৃত্তরা জুনায়েদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। জলমহাল সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে মনে করছেন এলাকাবাসী।
তাড়াইল থানার ওসি জয়নাল আবেদিন সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের জখম রয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়